56 বার প্রদর্শিত
"প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন (142 পয়েন্ট)  
পূনঃপ্রদর্শিত করেছেন

2 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,396 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

ভালোবাসার কোন সংজ্ঞা হয় না, একটা নিশ্চুপ অনুভূতির নাম ভালোবাসা... এই অনুভূতিটা উপলব্ধি করার ক্ষমতা যার যত বেশী, সে তত বেশী ভালোবাসতে জানে... কিন্তু যখন এই অনুভূতিটা নষ্ট হয়ে যায় কারো ভুলের জন্য, তখন দুটি মানুষের মাঝে তিক্ততা ব্যাতিত আর কিছুই থাকে না... প্রকৃতপক্ষে এই অনুভূতিটা নষ্ট হয় না, বরং অনুভূতিটাকে গলা টিপে হত্যা করা হয়, আর পেছনে দায়ী থাকে দুজনের মাঝে আমিত্ব,অহংকার আর কিছু ফালতু আধুনিকতা... তাই যে কোন সম্পর্কে জড়ানোর আগে এইসব ব্যাপারগুলো নিজের মন থেকে উপড়ে ফেলে দিতে হয়, তাহলে সম্পর্কগুলো অনেক সুন্দর হয় ।। কারন সম্পর্ক টিকে থাকার মুল কারনঃ "দুজনের মাঝে যে কোন বিষয়ে সেক্রিফাইস করার তীব্র পজিটিভ মন-মানসিকতা"

Md. Mizan প্রশ্ন ডট কম এর প্রতিষ্ঠাতা। মানুষের সমস্যা সমাধানের উদ্দেশ্যেকে লক্ষ্য করেই ২০১৭ সালে প্রশ্ন অ্যানসারস প্রতিষ্ঠা করেন। বর্তমানে তিনি একজন ডিপ্লোমা কম্পিউটার ইন ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত আছেন।
0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (737 পয়েন্ট)  
দুইটি আবেগী মনের চাওয়া -পাওয়া যখন বাস্তবে
রূপান্তর ঘটে তখনই প্রেম বা ভালোবাসার সৃষ্টি
হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
04 জুলাই "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
23 জুলাই "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

20,349 টি প্রশ্ন

19,172 টি উত্তর

2,657 টি মন্তব্য

1,169 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...