64 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল
 লিঙ্গ বড় করার জন্য আমি জোরে জোরে ম্যাসাজ করি খুব জোরে ম্যাসাজ করার কারনে আমার লিঙ্গ একেবারে চিকন হয়ে গেছে৷ আগে ছিল ৪.৫ইন্চি মোটা আর এখন মাএ ৩.৮-৯"চিকন আর লম্বা ৪" এখন শুধু লিঙ্গের মুন্ডটা ঠিক আছে বাকি সম্পুর্নটা চিকন রোগা হয়ে গেছে......এখন এটা কি আগের অবস্থায় ফিরে আনা সম্ভব

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (187 পয়েন্ট)  
কোন যাদুকারি তেল বা মালিশ লিঙ্গ বড় করতে পারেনা।যদি তা হতো তাহলে পৃথিবীর কোটিপতিরা বিশাল লিঙ্গের অধিকারি হতো।অতিরিক্ত মালিশ করার ফলে আপনার পেনিস চিকন হয়ে গেছে।এর থেকে পরিত্রান পেতে লিঙ্গে মালিশ করা বন্ধ করুন।এবং এর পাশাপাশি পুষ্টিকরও আমিষ জাতীয় খাদ্য বেশি করে খান।তাহলেই ভালো হতে পারে নতুবা সম্ভব নয়।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,015 পয়েন্ট)  
হস্তমৈথুনের অভ্যাস থাকলে তা পুরো পুরি ছেরে দেন। এবং পুষ্টিসমৃদ্ধ খাদ্য গ্রহণ করুন। দৈন্দিন খাবারের তালিকায় দুধ ডিম বেশি রাখুন আর লিঙ্গে ওটা করা বাদ দিন ধীরে ধীরে আপনার লিঙ্গ স্বাভাবিক হতে থাকবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
30 জুন 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
04 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
2 টি উত্তর
19 মার্চ 2018 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন ALAmin (161 পয়েন্ট)  

20,637 টি প্রশ্ন

20,153 টি উত্তর

2,831 টি মন্তব্য

1,325 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...