58 বার প্রদর্শিত
"অভিযোগ এবং অনুরোধ" বিভাগে করেছেন (229 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
এখানে বিশেষ সদস্য সংখ্যা খুবই কম। তাই বিশেষ সদস্য সংখ্যা বাড়ানোর অনুরোধ করছি। অনেকেই আছে যারা বিশেষ সদস্য হওয়ার যোগ্য। কমপক্ষে ১জন হলেও বিশেষ সদস্য সংখ্যা বাড়ান। যারা বর্তমানে বেশি এক্টিব থাকে তাদের মধ্যে যে সবচেয়ে বেশি যোগ্য তাকে বিশেষ সদস্য করার অনুরোধ রইল।

2 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (471 পয়েন্ট)  
আপনাকে বলতে হবে না ভালো কার্যক্রম করে যান তাহলে প্রশ্নউত্তর.কম এই সাইটের সিনিয়র সদস্যরা আপনাকে বিশেষজ্ঞ তারপর সম্পাদক এভাবে আপনাকে পদোন্নতি করবে।আর আপনি নিয়মিত এক্টিভ থাকুন।এবং প্রশ্নের সঠিক উত্তর দিন।নীতিমালা মান্য করে কাজ চালিয়ে যান।তাহলে আপনার আশা পূর্ন হবে বলে আশাবাদি।আর বানানের প্রতি সতর্ক হবেন।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,414 পয়েন্ট)  

প্রথমত বিশেষ সদস্য হতে হলে আপনাকে ৫০০০ পয়েন্ট পার করতে হবে। তাহলে বিশেষ সদস্য হিসাবে আপনাকে আমাদের টিমে নেওয়ার জন্য বিবেচনা করবো। তাছাড়া আপনার একটিভিটি যদি ভালো হয়, প্রশ্ন ও উত্তর গুলোর মান ভালো হয় এবং সাইট পরিচালনার ক্ষেত্রে যদি দক্ষতা প্রমান হয়, প্রশ্ন ডট কম আপনাকে বিশেষ সদস্য হিসেবে তার আগেই নিতে পারেন। 

আরো কিছুপঃ তবে পুরোমাসে যার কর্মকাণ্ড ভালো হবে মানে মানসম্মত প্রশ্ন ও নির্ভুল , তথ্যবহুল উত্তর দিবে সাথে নীতিমালা মেনে চললে আপনাকে বিশেষ সদস্য হিসেবে তার আগেই নিতে পারেন

AL- Amin সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারস এর সাথে আছেন। মানুষ হিসেবে সাধারণ একজন। চলার পথের মাধ্যমে যেকারো সাথেই কিছুদিন যাবত চললে, যে কাউকেই সহজে কাছে টেনে নিতে বেশি পছন্দ করেন। সবসময় অজানার ব্যাপারে মনযোগীর আকর্ষণের চেষ্টা করে নতুন নতুন বিষয়ে জানতে ভালোবাসেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
05 নভেম্বর 2018 "অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন রুপো (36 পয়েন্ট)  
1 উত্তর
0 টি উত্তর
1 উত্তর
06 জুলাই 2018 "অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন KAMAL (27 পয়েন্ট)  

20,637 টি প্রশ্ন

20,153 টি উত্তর

2,831 টি মন্তব্য

1,325 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...