281 বার প্রদর্শিত
"নোটিস বোর্ড" বিভাগে করেছেন (2,289 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
আপনার কিরকম অনুভূতি ব্যক্ত করুন উত্তর দিয়ে।

12 উত্তর

3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (233 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন

ধন্যবাদ Proshn Answer  কে, এরকম একটা প্লাটফর্ম করে দেওয়ার জন্য।

 এতে করে আমি অনেক কিছু শিখতে ও জানতে পারছি। আমি সর্বদা এর সাথে যুক্ত থাকার চেষ্ঠা করবো।

 তবে সক্রিয় বিশেষ সদস্যের পদসংখ্যা বাড়ালে সব পোষ্ট খুব তারাতারি করা সম্ভব হত। এ বিষয়ে এডমিনের দৃষ্টি আকর্ষণ করছি।
3 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (175 পয়েন্ট)  
২০ হাজার প্রশ্ন ঠিকই, কিন্তু বেশিরভাগ প্রশ্নগুলো খুবই অনুপযুক্ত এবং মূর্খতায় পরিপূর্ণ! তবুও সবদিক দিয়ে অনেকটাই এগিয়ে আশার জন্য proshn.com কে অভিনন্দন..!! আশা করি সর্বোচ্চ গতিসীমা অর্জন করবে।
2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (115 পয়েন্ট)  
সক্রিয় বিশেষ সদস্য খুবি কম মনে হচ্ছে। আমি আজই জয়েন করলাম। যেহেতু বিশেষ সদস্য কম তাই অনেক বেশি লেট হলে মানুষ আগ্রহ হারাবে বলে মনে হয়। আমাকে বিশেষ সদস্য করতে পারেন। 
করেছেন (3,435 পয়েন্ট)  
সব বিশেষ সদস্যই সব সময় একটিভ থাকেন। 
2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,015 পয়েন্ট)  
ধন্যবাদ জানাই যারা প্রশ্ন ডট কমকে এতো দূরে নিয়ে এসেছে। তাদের প্রতি অনেক অনেক কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আগামীতে হয়তো বা প্রশ্ন অ্যানসার বাংলাদেশর সবচাইতে সমৃদ্ধ ও নির্ভরযোগ্য সাইটে পরিণত হতে পারে যদি ইনএক্টিব বিশেষসদস্যদের পদ কেটে নিয়ে এক্টিবদেরকে বিশেষ সদস্য বানানো হয়। কারণ প্রশ্ন উত্তর অনুমদোনে এতো লেট হলে সাইটের প্রতি অচিরেই সদস্যরা আগ্রহ হারিয়ে ফেলবে।
2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (176 পয়েন্ট)  
ধন্যবাদ তাদের কে যারা Proshn Answer কে এতদুর এগিয়ে নিয়ে এসছে
2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,708 পয়েন্ট)  
সবাই এক নামে চিনুক এই সাইট এই কামনা করি। বাংলাদেশ ছাড়িয়ে বিশ্বব্যাপি ছড়িয়ে পরুক এর সদস্য । ধন্যবাদ তাদের যারা এই সাইটের সাথে যুক্ত ।
2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,349 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
আজ আমার ভাবতেই অভাগ লাগছে। যখন আমি প্রশ্ন অ্যানসারের নতুন সদস্য হলাম তখন ১০০ জন সদস্য ছিল। আজ ১ শত থেকে ১ হাজার প্লাস সদস্য এই প্রশ্ন অ্যানসারে। সত্যিই অসাধারণ তাই না? আশা করি, ভবিষ্যতে ১ হাজার থেকে কোটিতে গিয়ে পৌঁছাবে ইনশাআল্লাহ....... আমাদের এই সাইটটির উন্নতির জন্য আরো ভালো মানের প্রশ্ন/উত্তর দিতে হবে এবং নির্ভুল তথ্য,ভেজাল মুক্ত,সঠিক বানানের দিকে খেয়াল রাখতে হবে। মানুষের উপকার হয় তাই নিঃস্বার্থভাবে কাজ করতে হইবে। প্রশ্ন অ্যানসারের উন্নতির জন্য যার অবদান সবচেয়ে বেশি। যিনি দিন রাত পরিশ্রম করে এই প্রশ্ন অ্যানসারকে এগিয়ে নিয়ে যাচ্ছেন তিনি হলেন প্রশাসক সাহেব জনাব মিজানুর রহমান। তাই আপনাকে অসংখ্য ধন্যবাদ। আরো ধন্যবাদ জানায়, প্রশ্ন অ্যানসারের এডমিনদের এবং সকল সদস্যকে। আজ আপনাদের জন্যই প্রশ্ন অ্যানসার এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে একটা বিশাল প্লাটফর্ম হিসেবে প্রতিষ্ঠিত হবে। সেই প্রত্যাশাই করি।
কামরুল হাসান ফরহাদ, বিশেষজ্ঞ হিসেবে অন্তর্ভুক্ত আছেন প্রশ্ন ডট কমের সাথে। নিজের সমস্যার সমাধানের পন্থা নিজেই খুঁজে বের করে সামনের দিকে এগিয়ে যেতে ভালোবাসেন। প্রশ্ন অ্যানসারকে ভালোবেসে নিয়েছেন নিজে জানার ও অপরকে জানানোর জন্য।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (836 পয়েন্ট)  
আসলে খুব ভালো লাগছে।এক অসাধারণ প্লাটফর্মে আছি বলে।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (53 পয়েন্ট)  
খুব ভালো সাইট
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (4,332 পয়েন্ট)  
Proshn.com এ আমার অনূভতি খুবই ভালো লাগে । এখানে এসে অনেক জানা অজানা জিনিস জানতে পেরেছি । কিন্তু এই সাইটে একটি Youtube এ একটা চ্যানেল থাকা দরকার । প্রশাসক একটু দেখবেন ।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (222 পয়েন্ট)  
proshn.com এর প্রশাসক ও প্রশাসনদের কে অনেক অনেক ধন্যবাদ,যে এই প্রশ্ন ডট কম ওয়েবসাইট টি সঠিক ভাবে পরিচালোনা করার জন্য। আমি আসা করি সামনের দিন গুলোতে ভালো ভাবে আপনারা এগিয়ে নিতে পারবেন। 
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (597 পয়েন্ট)  
আমার প্রশ্ন অ্যানসারের প্রতি হিংসা হচ্ছে, এটা ভেবে যে এটি কিভাবে এত তাড়াতাড়ি এতদূর এগিয়ে গেল।তবে হিংসাটা ভালোবাসার।আমি গর্বিত যে আমি এই সাইটের একজন সদস্য। আরও অনেক দূরে এগিয়ে যাও প্রশ্ন অ্যানসারস পাশে আছি।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

20,630 টি প্রশ্ন

20,132 টি উত্তর

2,829 টি মন্তব্য

1,319 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...