62 বার প্রদর্শিত
"সামাজিক মাধ্যম" বিভাগে করেছেন (3,349 পয়েন্ট)  
আমি ১ মাস আগে একটি গ্রুপ খুলেছি। এখন সেই গ্রুপে সদস্য এড করলে এড হয় না। Your're permanantly blok. এই লেখাটা আসে। এখন ৭ দিন পর আবার অটোমেটিক ব্লক বাতিল হয়েছে। কিন্তু ৪০ টা সদস্য এড করার পর আবার সেই সমস্যা হচ্ছে। এটা কেন হয়? এবং এটা থেকে মুক্তির উপায় কি?

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (115 পয়েন্ট)  
কিসের গ্রুপ তা বলেননি। ফেসবুক গ্রুপ হলে একসাথে সকল মেম্বার এড করতে গেলে এমন হয়। ফেসবুক কতৃপক্ষ চাই রিয়েল ইউজার রিয়েল মেম্বার এড করুক। আর ওরা এটা জানে যে রিয়েল ইউজার একসাথে এড করেনা। এটা রোবটের কাজ হিসাবে গন্য করে এন্টিরোবট সফটওয়ার ব্লক করে দেয়। 
করেছেন (3,349 পয়েন্ট)  
তাহলে মেম্বার এড করার কোনো প্রক্রিয়া নেই। যাতে অল্প সময়ে গ্রুপের সদস্য বাড়ানো যায়।
করেছেন (115 পয়েন্ট)  
এড করতে পারবেন না তা নয়। বিষয়টা হচ্ছে এক সাথে বহু এড করতে পারবেন না। একদিন একদিন করে এড  করুন, দু তিন সপ্তায় যথেষ্ট মেম্বার হবে। আর ভাই ফেসবুক না করতে দিলে আমরা কি করতে পারি বলুন

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
10 অক্টোবর 2018 "সামাজিক মাধ্যম" বিভাগে জিজ্ঞাসা করেছেন কামরুল হাসান ফরহাদ (3,349 পয়েন্ট)  
3 টি উত্তর
0 টি উত্তর
1 উত্তর
11 ডিসেম্বর 2017 "রূপচর্চা" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md Mizan (142 পয়েন্ট)  

20,633 টি প্রশ্ন

20,141 টি উত্তর

2,830 টি মন্তব্য

1,322 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...