61 বার প্রদর্শিত
"অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (2,661 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
আমি মতামত বিভাগে উত্তর প্রদান করলে সিরাজুল উত্তর সম্পাদনা করে হাস্যকর বা নিম্নমানের বানিয়ে লুকিয়ে রাখতেছেন কিন্তু তা আমার সাথেই কেন করতেছেন?? প্রশ্নগুলো এমন যে সেখানে সবারই মতামত চাওয়া হয়েছে। প্রথম প্রশ্ন - আপনি ঈদে কোথায় যাবেন জানতে পারি? আপনার পছন্দের কিছু শরবতের নাম বলুন ইফতারের জন্য | উত্তর যদি লুকাতেই হয় সবার গুলোই তো লুকাতে হবে তা না আমার উত্তরই কেন লুকাচ্ছে? একটা প্রশ্ন দেখলাম আপনি বিশ্বকাপে কোন দল সাপোর্ট করেন এবং কেন? প্রশ্নে রাসেল উত্তর দিয়েছিলেন কিন্তু কেন করেন তা উল্লেখ করেন নি বিধায় তার উত্তর মন্তব্যে স্থান্তরিত করা হলো । আমার উত্তরটা সিরাজুল কাপুরুষ লুকিয়ে ফেললেন কিন্তু At Munna ঐপ্রশ্নে উত্তর দিয়েছেন। মিশরকে। কারণ বলতে পারবোনা।।। তার উত্তরটা কেন লুকানো হলো না এটা প্রশাসনের কেমন বিচার???? উত্তর যদি লুকানি তবে প্রশ্ন কেন রেখেছেন?? এজাতীয় প্রশ্ন সাইটে কারো উপকারে আসবেনা। এখানে আমরা যারা আসি তারা নিজের অর্জিত বিদ্যা দ্বারা অন্যের সমস্যা সমাধানের জন্যেই এটা ঠিক অনেকে হয়তো নিজের স্বার্থের জন্য ভুল উত্তর দেন বাট এখানে সবাইকে তো সমান চোখে দেখে হয় এখন তো দেখচ্ছি অনেকে ঘরের খেয়ে বনের মেষ তাড়াতেও এসেছেন।

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,547 পয়েন্ট)  
আপনি পয়েন্ট অর্জনের লোভে অহেতুক প্রশ্নে অনবরত উত্তর দিয়ে যাচ্ছেন। ঈদ চলে গেছে কত আগে 2-3 মাস আগে আপনি এখন কেন উত্তর দিচ্ছেন? বিশ্বকাপ চলে গেছে এখন উত্তর কেন দিচ্ছেন ?আর আপনার কথাবার্তা ঠিক করুন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
08 সেপ্টেম্বর "অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mehedi Hasan (2,661 পয়েন্ট)  
1 উত্তর
06 জুলাই "অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sirazul islam (2,547 পয়েন্ট)  
1 উত্তর
02 জুলাই "অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Sirazul islam (2,547 পয়েন্ট)  

19,962 টি প্রশ্ন

17,849 টি উত্তর

2,396 টি মন্তব্য

1,074 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...