27 বার প্রদর্শিত
"যৌন" বিভাগে করেছেন অজ্ঞাতকুলশীল

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (338 পয়েন্ট)  
নারীর কাছে পুরুষেরা যা চায়ঃ-

১.সম্মানঃ

পুরুষ নারীর কাছে ব্যক্তি স্বাধীনতা আশা করে। তাকে বন্ধু বান্ধবের সাথে সময় কাটানোর সুযোগ দিন। সে দেখে খুশি হবে আপনি তাকে কতোটা বিশ্বাস করেন, কতোটা ভালোবাসেন। এমন আচরন সম্পর্ককে দৃঢ় ও দীর্ঘস্থায়ী করে।

২.প্রশংসাঃ

আপনার পুরুষ সঙ্গীর প্রশংসা করুন। তাকে বলুন যে তোমাকে দেখতে সুন্দর এবং আকর্ষণীয় লাগছে। তার চাহনী, সিন্ধান্ত এবং যৌন সক্ষমতার তারিফ করুন।

৩.আবেগীয় ঘনিষ্ঠতা:

একজন পুরুষ যখন বুঝতে পারবে যে আপনিই একমাত্র নারী যে তাকে ভালোবাসেন, তখন সে খোলাখুলিভাবে আপনাকে সব বলবে। সে তার সন্দেহ, উদ্বিগ্নতা আপনার সাথে ভাগাভাগি করবে। তাই সঙ্গীকে বুঝতে চেষ্টা করুন এবং তার সমস্যা সমাধানে এগিয়ে আসুন।

৪.নিরাপত্তাঃ

আপনার সঙ্গীকে স্বস্তি দিতে তার পছন্দ অপছন্দকে গুরুত্ব দিন। তিনি চান না যে, আপনি তার ব্যাপারে সবসময় হস্তক্ষেপ করেন। নিরাপত্তা এবং নিশ্চয়তা সম্পর্কের মধ্যে থাকলে, সে সম্পর্ক কখনো ছিন্ন হতে পারে না।

৫.উৎসাহঃ

কথায় আছে, প্রত্যেক সফল পুরুষের পিছনে একজন নারীর অবদান থাকে। কোন কাজে নারীর উৎসাহ পুরুষের মনে উৎসাহ ও ভালোবাসা জাগায়।

৬.সমর্থন ঃ

কোনও কঠিন পরিস্থিতিতে নারীর সমর্থন প্রত্যাশা করে পুরুষ। 

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
21 মার্চ 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অচেনা পথিক (52 পয়েন্ট)  
1 উত্তর
01 জানুয়ারি 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন Ayaan (2,776 পয়েন্ট)  
1 উত্তর
1 উত্তর
20 জুলাই 2018 "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

20,637 টি প্রশ্ন

20,153 টি উত্তর

2,831 টি মন্তব্য

1,325 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...