18 বার প্রদর্শিত
"অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (3,235 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
পূর্বে উত্তর প্রদান করেছেন (1,109 পয়েন্ট)  
  • ওয়ারেন্টি হারানোঃ ডিভাইস রুট করার মাধ্যমে আপনার ওয়ারেন্টি বাতিল হয়ে যাবে। তাই রুট করার আগে সাবধান। অবশ্য অনেক সেট আবার আনরুট করা যায়। আর সেট আনরুট করা হলে তা সার্ভিস সেন্টারে থাকা টেকনিশিয়ানরা অনেক সময়ই ধরতে পারেন না যে সেটটি রুট করা হয়েছিল। তবে কাস্টম রম থাকলে ধরা খাওয়া এড়ানোর উপায় নেই।
  • ফোন ব্রিক করাঃ  ব্রিক অর্থ ইট। আর ফোন ব্রিক মানে আপনার ডিভাইসকে ইটে রূপান্তরিত করা। অর্থাৎ, এর কাজ করার ক্ষমতা হারানো। রুট করা ও এর পরবর্তী বিভিন্ন কাজের সময় একটু এদিক-সেদিক হলেই ফোনে স্থায়ী বা অস্থায়ী সমস্যা হতে পারে। আপনার ফোনের প্রস্তুতকারক কোম্পানি ফোনটি আনরুট অবস্থায় দেন যেন এর ক্ষতি না হয়। রুট করার মাধ্যমে আপনি সেই নিশ্চয়তা ভেঙ্গে ফেলছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
07 জুলাই "যৌন" বিভাগে জিজ্ঞাসা করেছেন KAMAL (29 পয়েন্ট)  
1 উত্তর
11 জুন "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Siddique (3,662 পয়েন্ট)  
1 উত্তর
15 এপ্রিল "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,545 পয়েন্ট)  
1 উত্তর
15 এপ্রিল "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,545 পয়েন্ট)  

19,934 টি প্রশ্ন

17,703 টি উত্তর

2,376 টি মন্তব্য

1,070 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...