117 বার প্রদর্শিত
"অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (507 পয়েন্ট)  
পূনঃরায় খোলা করেছেন

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,560 পয়েন্ট)  


Pathao App - এর ব্যবহার করে আপনার রাইড শেয়ার করুন এবং কাজ করুন যখন ইচ্ছা কেবল তখনই। রাইড দেয়ার জন্য আপনাকে মোটেই কাস্টমার খুঁজতে হবে না। বরং কাস্টমার-ই অ্যাপ ব্যবহার করে আপনাকে খুঁজে নিবে।

কাস্টোমার অ্যাপ এর মাধ্যমে রাইডারকে(আপনাকে) রিকোয়েস্ট পাঠাবে, রাইডার(আপনি) তখন কাস্টোমার কে পিক করে গন্তব্যস্থলে পৌঁছে দিবেন। কাস্টোমার যাত্রা শেষে রাইডারকে(আপনাকে) টাকা পরিশোধ করবে। রাইডার(আপনি) সেই পরিশোধিত টাকা থেকে কিছু অংশ কোম্পানি কে দিয়ে, অধিকাংশ টাকা কমিশোন হিসেবে রেখে দিবেন।

বাইক/ রাইডার এর সিকিউরিটি কি?


পাঠাও  - এর রাইডার, এবং কাস্টোমার উভয়পক্ষ আইনগত ভাবে ভেরিফাইড। জি পি এস দিয়ে প্রতিটি মটোরসাইকেল ট্র্যাক করা যায়। রাইডার এর কোন সমস্যা হলে সেটা পাঠাও সরাসরি বুঝতে পারবো। সেই ক্ষেত্রে কোন দুর্ঘটনা হলে পাঠাও অবশ্যই সাহায্যের জন্য এগিয়ে আসবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
0 টি উত্তর
12 জুলাই "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন rahat jr. (507 পয়েন্ট)  
1 উত্তর
0 টি উত্তর
3 দিন পূর্বে "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন rayhan (2,675 পয়েন্ট)  

18,923 টি প্রশ্ন

15,498 টি উত্তর

1,988 টি মন্তব্য

784 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

103 Online
0 Member And 103 Guest
এমাসে সবচেয়ে বেশি অ্যাক্টিভ সদস্যবৃন্দ
:
  1. rayhan - 1009 পয়েন্ট
  2. siraznets - 839 পয়েন্ট
  3. ALADIN - 344 পয়েন্ট
  4. rahat jr. - 147 পয়েন্ট
  5. মোঃ মাসুদ রানা - 147 পয়েন্ট
Gute Mathe-Fragen - Bestes Mathe-Forum
***(প্রশ্ন অ্যানসার- এ প্রকাশিত প্রশ্ন, উত্তর, মন্তব্যসহ যাবতীয় সকল কার্যকলাপের সম্পূর্ণ দায়ভার শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারী সদ্যসের...)
...