144 বার প্রদর্শিত
"অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন (91 পয়েন্ট)  
পূনঃরায় খোলা করেছেন

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (2,022 পয়েন্ট)  


Pathao App - এর ব্যবহার করে আপনার রাইড শেয়ার করুন এবং কাজ করুন যখন ইচ্ছা কেবল তখনই। রাইড দেয়ার জন্য আপনাকে মোটেই কাস্টমার খুঁজতে হবে না। বরং কাস্টমার-ই অ্যাপ ব্যবহার করে আপনাকে খুঁজে নিবে।

কাস্টোমার অ্যাপ এর মাধ্যমে রাইডারকে(আপনাকে) রিকোয়েস্ট পাঠাবে, রাইডার(আপনি) তখন কাস্টোমার কে পিক করে গন্তব্যস্থলে পৌঁছে দিবেন। কাস্টোমার যাত্রা শেষে রাইডারকে(আপনাকে) টাকা পরিশোধ করবে। রাইডার(আপনি) সেই পরিশোধিত টাকা থেকে কিছু অংশ কোম্পানি কে দিয়ে, অধিকাংশ টাকা কমিশোন হিসেবে রেখে দিবেন।

বাইক/ রাইডার এর সিকিউরিটি কি?


পাঠাও  - এর রাইডার, এবং কাস্টোমার উভয়পক্ষ আইনগত ভাবে ভেরিফাইড। জি পি এস দিয়ে প্রতিটি মটোরসাইকেল ট্র্যাক করা যায়। রাইডার এর কোন সমস্যা হলে সেটা পাঠাও সরাসরি বুঝতে পারবো। সেই ক্ষেত্রে কোন দুর্ঘটনা হলে পাঠাও অবশ্যই সাহায্যের জন্য এগিয়ে আসবে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
2 টি উত্তর
12 জুলাই "অ্যান্ড্রয়েড" বিভাগে জিজ্ঞাসা করেছেন rahat jr. (91 পয়েন্ট)  
1 উত্তর

20,341 টি প্রশ্ন

19,149 টি উত্তর

2,650 টি মন্তব্য

1,165 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...