74 বার প্রদর্শিত
"নোটিস বোর্ড" বিভাগে করেছেন (7,595 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন

কিছুদিন যাবত লক্ষ্য করছি সাইটে আবর্জনামূলক কিছু প্রশ্ন করা হচ্ছে।এসব প্রশ্নের উত্তর আদৌ কারো প্রয়োজন বলে মনে হয়না।আর যে প্রশ্নের উত্তর কারো প্রয়োজন হয়না, এধরনের প্রশ্ন সাইটেরও একেবারেই প্রয়োজন নেই। এসব প্রশ্ন বছরে ৫০ ভিউ হবে কিনা সন্দেহ।কারন এসব প্রশ্ন কেউ কখনো গুগলে খুজবে না।গুগলে সার্চ করা হয়,এধরনের প্রশ্ন করুন। আর বার বার বলি ট্যাগ ছাড়া কেউ প্রশ্ন করবেন না।ট্যাগ ছাড়া প্রশ্ন সাইটের কোনো উপকারে আসেনা।পুরাতন সদস্যরা কেউ ট্যাগ ছাড়া প্রশ্ন করবেন না।তবে এক কথার প্রশ্নগুলো অনুমোদন দেয়া হবে প্রশ্নকর্তার প্রয়োজনের চাহিদা অনুযায়ী।

******সকলের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, এখন থেকে এধরনের(ট্যাগ ছাড়া,এক কথার,আবর্জনামূলক) প্রশ্ন আর করা যাবেনা। করলে তা লুকায়িত করা হতে পারে।

করেছেন (3,067 পয়েন্ট)  
পোষ্টটি প্রশাসক সাহেবের দ্বারা পিন করে রাখুন।

এই প্রশ্নটির উত্তর দিতে দয়া করে প্রবেশ কিংবা নিবন্ধন করুন ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
2 টি উত্তর
10 জানুয়ারি 2018 "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Md sumon (113 পয়েন্ট)  
0 টি উত্তর
09 জানুয়ারি "নোটিস বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন R.A.rupu SR(pl) (3,441 পয়েন্ট)  

20,636 টি প্রশ্ন

20,152 টি উত্তর

2,831 টি মন্তব্য

1,324 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...