125 বার প্রদর্শিত
"অভিযোগ এবং অনুরোধ" বিভাগে করেছেন (836 পয়েন্ট)  
এই সাইটে প্রশ্ন করলে ১ পয়েন্ট যোগ হয়। এই সিস্টেমটি সাইট টির সুন্দর্য নষ্ট করছে।সবাই প্রশ্ন করে পয়েন্ট বাড়াচ্ছে।কেউ বেশী উত্তর দিচ্ছে না।অন্যান্য সাইটে প্রশ্ন কম হয় কিন্তু উত্তর বেশী হয়। কিন্তু আমাদের সাইটে প্রশ্ন বেশী উত্তর কম। এটি কেমন দেখায়।তাই প্রশাশক কে বলছি প্রশ্ন করলে যেন ১ পয়েন্ট করে কেটে দেন। আমার কথায় ভূল হলে ক্ষমা করবেন।ধন্যবাদ
করেছেন (2,707 পয়েন্ট)  

আমারও মনে হচ্ছে এমনটা করলে ভালো হবে।প্রশাসক অবশ্যই এই ব্যাপারে নজর রাখবেন।।

করেছেন (1,414 পয়েন্ট)  

হা আপনার কথা ঠিক আছে, ধন্যবাদ মতামত দেওয়ার জন্য, 

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,798 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

আপনার সুন্দর মতামতের জন্য আন্তরিক ধন্যবাদ। আপনার মতামতটি অত্যন্ত যৌক্তিক। 

যেহেতু এটা প্রশ্ন উত্তর সাইট তাই উত্তর দেওয়ার জন্য আমাদের আগে প্রশ্নের প্রয়োজন। প্রথম থেকেই যদি সাইটে প্রশ্নের জন্য ১ পয়েন্ট কাটা হয় তবে পয়েন্ট কাটার ভয়ে কেউ প্রশ্ন করবে না। তাহলে উত্তর দেওয়ার ও কিছু থাকবে না। তাই প্রশ্ন করতে উৎসাহ প্রদান করতে ১ পয়েন্ট করে দেয়া হয়।ভবিষ্যতে আমাদের প্রশ্নের লক্ষমাত্রা অর্জিত হলে আপনার পরামর্শ কার্যকর করা হবে। তবে আমাদের সবার উত্তরের প্রতিও মনোযোগী হওয়া উচিত। তারজন্য তো আপনারা আছেন। বেশি বেশি প্রশ্নের উত্তর দিন। লেগে থাকুন proshn.com এর সাথে। 

 ধন্যবাদ, সমন্বয়ক।
মেজবাহ আল রিয়াদ, নিজে জ্ঞানার্জনের পাশাপাশি অন্যদের মধ্যে নিজের অর্জিত জ্ঞানকে ছড়িয়ে দিতে প্রশ্ন অ্যানসারসে আসা। সবকিছুর সহজ সমাধান খুঁজতেই প্রশ্ন অ্যানসারসকে অনলাইনভিত্তিক মাধ্যম হিসেবে বেছে নিয়েছেন। বর্তমানে তিনি সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারসের সাথে আছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

2 টি উত্তর
1 উত্তর
24 ডিসেম্বর 2018 "অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন Yasin Arafath (836 পয়েন্ট)  
2 টি উত্তর

20,638 টি প্রশ্ন

20,159 টি উত্তর

2,831 টি মন্তব্য

1,325 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...