153 বার প্রদর্শিত
"নোটিস বোর্ড" বিভাগে করেছেন (3,435 পয়েন্ট)  

আর এর জন্য কেমন লাগছে তা ব্যক্ত করুন আপনার উত্তরে।

5 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (196 পয়েন্ট)  
"প্রশ্ন এনসার'স" পরিবারবর্গ এখন ৬০০ জন সদস্য বিশিষ্ট একটি পরিবার। যা ভাবতেই আলাদা এক ধরণের অনুভূতি সৃষ্টি হয়। এক কথায় আমি যারপরনাই অানন্দিত। প্রশ্ন এনসার'স যেরকম নিঃস্বার্থভাবে মানুষের কল্যাণে কাজ করছে তাতে এর সদস্য সংখ্যা জ্যামিতি হারে বৃদ্ধি পাবে এটাই স্বাভাবিক। এতো অল্প সময় বিস্তর উন্নতি দেখে আমার দৃঢ় বিশ্বাস অতিসত্বর এ পরিবার ৬০০ জন সদস্য থেকে ৬,০০০০০ জন সদস্যে পরিণত হবে। আমি মনে করি এই উন্নতির সব কৃতিত্ব এ পরিবারের সম্মানিত পরিচালক এবং তার সাহায্যার্থে সম্মানিত এডমিন প্যানেল। অর্থাৎ তাদের দিনরাত অকাতরে সময় দেয়ার কারণেই এই অগ্রগতি। তাদের সকলের জন্য রইল হাজারো ঘ্রাণ বিশিষ্ট রঙবেরঙের ফুলের শুভেচ্ছা। আর মহান আল্লাহ্ তায়া'লার দরবাররে প্রার্থনা, তিঁনি যেন এই সোনার মানুষদেরকে দীর্ঘজীবী দান করেন।
মুনান সাঈদী জ্ঞানসমুদ্র বিজয় লক্ষ্যে প্রশ্ন ডট কম এর সাথে বিশেষজ্ঞ হিসেবে আছেন। তিনি সমুদ্রজলসম জ্ঞানপিপাসু ও জ্ঞানদানে অধীর আগ্রহী এবং লেখক হওয়ার স্বপ্নদ্রষ্টা, এ নিমিত্তে ইসলামি জ্ঞানের পাশাপাশি সাহিত্যচর্চা করে যাচ্ছেন। সফল লেখক হওয়ার অভিপ্রায়ে তিনি আপনাদের কাছে দোয়াপ্রার্থী।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (279 পয়েন্ট)  

৬০০ সদস্যদের মধ্যে আমি প্রশ্ন.কমের সদস্য হয়ে অনেক গর্বিত ।

আমি আমার সেরাটা দেওয়ার চেষ্টা করবো ।

0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,349 পয়েন্ট)  
এটা তো খুশির বিষয়। আমাদের এই প্রশ্ন.কম উন্নত দিকে এগিয়ে যাচ্ছে।

আর এখনো কিছু বলার মতো হয়নি তারপরও বলছি। বর্তমানে এগিয়ে যাচ্ছে এবং ভবিষ্যতে এগিয়ে যাবে এটাই কামনা করি।

এই সাইটের সদস্য বাড়াতে এখানে আমাদের বেশি বেশি এক্টিভ থেকে ভালো মানের প্রশ্ন করা এবং প্রশ্নের উত্তর দিতে হবে।

আমি কিছু বলতে পারলাম না দুঃখিত!
কামরুল হাসান ফরহাদ, বিশেষজ্ঞ হিসেবে অন্তর্ভুক্ত আছেন প্রশ্ন ডট কমের সাথে। নিজের সমস্যার সমাধানের পন্থা নিজেই খুঁজে বের করে সামনের দিকে এগিয়ে যেতে ভালোবাসেন। প্রশ্ন অ্যানসারকে ভালোবেসে নিয়েছেন নিজে জানার ও অপরকে জানানোর জন্য।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,325 পয়েন্ট)  
প্রথম আল্লাহ তা'য়ালার কাছে শুকুরিয়া আদায় করছি,প্রশ্ন.কমে বর্তমানে 600 সদস্যের পরিবার অতিক্রম করেছে অনুভূতি অন্যরকম। শুভ কামনা রইল প্রশ্ন.কমের প্রতি সাথেই আছি।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (2,709 পয়েন্ট)  
আরো এগিয়ে যাক এই কামনা করি । যেন এই সাইটটি সেরা সাইট গুলোর একটা হয়।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
09 ডিসেম্বর 2017 "নোটিস বোর্ড" বিভাগে জিজ্ঞাসা করেছেন Raju Ahamed (1,180 পয়েন্ট)  
0 টি উত্তর

20,579 টি প্রশ্ন

20,087 টি উত্তর

2,829 টি মন্তব্য

1,311 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...