220 বার প্রদর্শিত
"অভিযোগ এবং অনুরোধ" বিভাগে জিজ্ঞাসা করেছেন (8,437 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
আমার আগে মতো ইচ্ছা করে না প্রশ্ন.কমে আসতে,একজন বিশেষ সদস্য আমাকে সব সময় ফলো করে যাচ্ছে। আজকে বলল দুটি অ্যাকাউন্টের সাথে আমার সর্ম্পক পাওয়া গেছে। আমার আজ ৫ টি সর্বোত্তম উত্তর তুলে নিয়েছে,অনেক উত্তর লুকায়িত করেছে| অনেক মন্তব্য ও লুকায়িত করেছে।এমন কি ওনি আমাকে কয়েকদিন আগে রামছাগল বলেছিল,কিন্তু আমি কোন অভিযোগ করিনি। সদস্য হলাম দেড়মাস হলো এর মধ্যে ৫ হাজার পয়েন্ট অর্জন করলাম। ৪০০টি ভোট দিলাম ১০২ টি ভোট পেলাম, ৪০ সর্বোত্তম হিসাবে নির্বাচিত হলাম,একবার পুরস্কারও পেয়েছি। র্যাংকিংয়ে শীর্ষে ছিলাম ১৫ দিনের বেশী। এখন র্যাংকিংয়ে ৩ নম্বরে আছি। তারপরও বিশেষ সদস্য হতে পারিনি অনেক পরিশ্রম করেছি এই সাইটের জন্য কিন্তু বিনিময়ে কিছু পেলামনা বলতে খারাপ লাগলে আমি হয়ত আর প্রশ্ন.কমে আসবনা কারণ একজন বিশেষ সদস্য যিনি আমার বড় ধরনের ক্ষতি করেছেন ওনি ক্ষমতার অপব্যবহার করতেছেন বিনা কারণে কাউকে দোষি বলা যায়না। ধন্যবাদ সেই বিশেষ সদস্য যিনি আমাকে বিরক্ত করতে করতে বিদায় করে দিলেন। আশা করি আমি না থাকলে এই সাইটের কিছু হবেনা। আবার ধন্যবাদ জানায় সেই বিশেষ সদস্যকে। এগিয়ে যাও শামিম মাহমুদ এগিয়ে যাও অন্যরা।ধন্যবাদ সবাইকে।
মন্তব্য করা হয়েছে করেছেন (815 পয়েন্ট)  

কি হলো আপনার সাথে যদিও জানিনা তবে অপরাধী কখনো

রেহাই পাবেনা অপরাধী হলে অপরাধ এর যোগ্য শাস্তি দেওয়া

হবে।আপনি আপনার কাজকর্ম অব্যাহত রাখুন।

বিষয়টি দেখবো।ধন্যবাদ সাথে থাকুন। 

মন্তব্য করা হয়েছে করেছেন (8,437 পয়েন্ট)  
বিচার কবে করবেন?যদি তার বিচার করতে না পারেন তাহলে আমাকে ব্লক করে দিন উপকৃত হব।
মন্তব্য করা হয়েছে করেছেন (7,508 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
কোনো বিশেষ সদস্যই শুধু আপনাকে ফলো করেনা।শামীম মাহমুদও না।শামীম মাহমুদ @ শ গতকাল দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত এর মধ্যে তিনটা একাউন্টে সম্পপৃক্ততা ফলো করেছে।তাহলে কিভাবে বুঝলেন যে ও শুধু আপনাকেই ফলো করে?? শুধু আপনার উপর নয়,পুরো ওয়েবসাইটের উপর নজর রাখার জন্য শামীম মাহমুদ @ কে দায়িত্ব দেয়া হয়েছে।আর এটা সকল বিশেষ সদস্যদের কাজ।এই দায়িত্ব পালন করতে গিয়ে তো কারো একটা ভালো উত্তরও লুকায়িত হতে পারে।এতে রাগারাগি করার তো কিছু নেই ২,৪টা পয়েন্টের জন্য।আর শামীম মাহমুদ তো আপনার এমন কোনো মন্তব্য লুকায়নি,যা প্রয়োজনীয়।আপনার এধরনের অভিযোগের জন্য আপনার নিম্নমানের উত্তর হলেও তার দিকে আপাদত শামীম মাহমুদ নজর দেয়না।

2 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,002 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

@শামিম মাহমুদ, আপনার সাথে কেন বা কি কারণে অপব্যবহার করেছি তা আমরা দেখছি।

প্রশ্ন.কমে কোন অপব্যবহাররী রেহায় পাবে না। সে যত ক্ষমতাধারী সদস্য হোক।

আমরা ব্যাপারটা দেখছি। আপনি হতাশ হওয়ার কিছু নেই।

Md. Mizan প্রশ্ন ডট কম এর প্রতিষ্ঠাতা। মানুষের সমস্যা সমাধানের উদ্দেশ্যেকে লক্ষ্য করেই ২০১৭ সালে প্রশ্ন অ্যানসারস প্রতিষ্ঠা করেন। বর্তমানে তিনি একজন ডিপ্লোমা কম্পিউটার ইন ইঞ্জিনিয়ারিংয়ে অধ্যয়নরত আছেন।
1 টি পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (557 পয়েন্ট)  

দোষী কোনো অবস্থাতেই ছাড় পাবেনা...আমরা সবকিছু পর্যবেক্ষন করছি....প্রমাণ পেলে অবশ্যই শাস্তি হবে। তাই বলে আপনি আমাদের থেকে দূরে যাবেন না। আমাদের সাথেই থাকুন।

Raju Ahamed সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারের সাথে আছেন। বর্তমানে ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং-এ অধ্যয়ন করছেন। ইচ্ছা আছে অারও অনেকদূর যাবার এবং নিজের চেষ্টা, সাধনার দ্বারা দেশের জন্য কিছু করার। ইন্টারনেট জগতে পা রাখার শুরু থেকেই এর সাথে আছেন। ইন্টারনেটের দ্বারা ও বাহ্যিকভাবে মানুষের উপকার করার প্রবল ইচ্ছা নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন।
মন্তব্য করা হয়েছে করেছেন (8,437 পয়েন্ট)  
তদন্ত শেষ হয়নি?কিছু পেলেন?

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর

19,411 টি প্রশ্ন

16,185 টি উত্তর

2,109 টি মন্তব্য

914 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. ALAmin Biswas

    681 পয়েন্ট

  2. rahat jr.

    398 পয়েন্ট

  3. ইউনুস

    287 পয়েন্ট

  4. siraznets

    231 পয়েন্ট

  5. R.A.rupu SR(pl)

    136 পয়েন্ট

***(প্রশ্ন অ্যানসার- এ প্রকাশিত প্রশ্ন, উত্তর, মন্তব্যসহ যাবতীয় সকল কার্যকলাপের সম্পূর্ণ দায়ভার শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারী সদ্যসের...)
...