তারাবীর নামাযের দোয়াটি লিখে দিন?

37 বার প্রদর্শিত
17 মে "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (6,924 পয়েন্ট)  
আরবী ও বাংলা উচ্চারণসহ

1 উত্তর

1 টি পছন্দ 0 জনের অপছন্দ
17 মে উত্তর প্রদান করেছেন মোঃ মাসুদ রানা (2,625 পয়েন্ট)  
তারাবি চার রাকাত নামাজের পরপর এই দোয়া পাঠ করতে হয়:- ﺳﺒﺤﺎﻥ ﺫﻯ ﺍﻟﻤﻠﻚ ﻭﺍﻟﻤﻠﻜﻮﺕ ﺳﺒﺤﺎﻥ ﺫﻯ ﺍﻟﻌﺰﺓ ﻭﺍﻟﻌﻈﻤﺔ ﻭﺍﻟﻬﻴﺒﺔ ﻭﺍﻟﻘﺪﺭﺓ ﻭﺍﻟﻜﺒﺮﻳﺎﺀ ﻭﺍﻟﺠﺒﺮﻭﺕ . ﺳﺒﺤﺎﻥ ﺍﻟﻤﻠﻚ ﺍﻟﺤﻰ ﺍﻟﺬﻯ ﻻﻳﻨﺎﻡ ﻭﻻ ﻳﻤﻮﺕ ﺍﺑﺪﺍ ﺍﺑﺪﺍ ﺳﺒﻮﺡ ﻗﺪﻭﺱ ﺭﺑﻨﺎ ﻭﺭﺏ ﺍﻟﻤﻠﺌﻜﺔ ﻭﺍﻟﺮﻭﺡ . দোয়াটির বাংলা উচ্চারণ:- সুব্হানাযিল মুলকি ওয়াল মালাকুতি সুবহানাযিল ইযযাতি ওয়াল আযমাতি ওয়াল হাইবাতি ওয়াল কুদরতি ওয়াল কিবরিয়ায়ি ওয়াল জাবারুত। সুব্হানাল মালিকিল হায়্যিল্লাযি লা-ইয়ানামু ওয়ালা ইয়ামুতু আবাদান আবাদা। সুব্বুহুন কুদ্দুছুন রাব্বুনা ওয়া রাব্বুল মালাইকাতি ওয়ার রূহ।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
0 টি উত্তর
0 টি উত্তর
1 উত্তর

15,812 টি প্রশ্ন

13,610 টি উত্তর

1,660 টি মন্তব্য

595 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

এমাসে সবচেয়ে বেশি অ্যাক্টিভ সদস্যবৃন্দ
:
  1. সাজ্জাদ যায়েদ - 881 পয়েন্ট
  2. Rasel - 757 পয়েন্ট
  3. Mehedi Hasan - 612 পয়েন্ট
  4. Siddique - 502 পয়েন্ট
  5. rayhan - 378 পয়েন্ট
Gute Mathe-Fragen - Bestes Mathe-Forum
***(প্রশ্ন অ্যানসার- এ প্রকাশিত প্রশ্ন, উত্তর, মন্তব্যসহ যাবতীয় সকল কার্যকলাপের সম্পূর্ণ দায়ভার শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারী সদ্যসের...)
...