55 বার প্রদর্শিত
"ফেসবুক" বিভাগে জিজ্ঞাসা করেছেন (7,644 পয়েন্ট)  

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (1,180 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

বিভিন্ন সামজিক মাধ্যমে কোনো কিছুর লিঙ্ক, ছবি, ভিডিও, পোস্ট ইত্যাদি শেয়ার করার পর যদি কেউ এটি শেয়ার করে, তারপর সেখান থেকে আবার আরো কয়েকজন শেয়ার করে। তারপর, তাদেরগুলো আবার অন্যেরা শেয়ার করে এভাবে পর্যায়ক্রমে অনেক এলাকাজুড়ে শেয়ার করে ছড়িয়ে দেয়া হয় তখন তাকে ভাইরাল বলে। বর্তমানে বেশিরভাগ ভাইরাল হয় ইউটিউব ও ফেসবুকে।

Raju Ahamed সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারের সাথে আছেন। বর্তমানে ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং-এ অধ্যয়ন করছেন। ইচ্ছা আছে অারও অনেকদূর যাবার এবং নিজের চেষ্টা, সাধনার দ্বারা দেশের জন্য কিছু করার। ইন্টারনেট জগতে পা রাখার শুরু থেকেই এর সাথে আছেন। ইন্টারনেটের দ্বারা ও বাহ্যিকভাবে মানুষের উপকার করার প্রবল ইচ্ছা নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
13 এপ্রিল "রসায়ন" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,644 পয়েন্ট)  
1 উত্তর
09 এপ্রিল "বিজ্ঞান ও প্রযুক্তি" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,644 পয়েন্ট)  
0 টি উত্তর
13 মে "ফেসবুক" বিভাগে জিজ্ঞাসা করেছেন শামীম মাহমুদ (7,644 পয়েন্ট)  

20,292 টি প্রশ্ন

18,999 টি উত্তর

2,620 টি মন্তব্য

1,148 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...