88 বার প্রদর্শিত
"সিম অপারেটর" বিভাগে করেছেন (7,595 পয়েন্ট)  

1 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (1,180 পয়েন্ট)  
নির্বাচিত করেছেন
 
সর্বোত্তম উত্তর

বিকাশের পিন বা পাসওয়ার্ড ভুলে গেলে তিনটি সহজ ধাপ অনুসরন করে পাসওয়ার্ড বা পিন রিসেট করে ফেলুনঃ

১) ১৬২৪৭ নম্বরে কল করুন 

২) কাস্টমার সার্ভিস প্রতিনিধিকে কিছু তথ্য দিয়ে আপনার বিকাশ ওয়ালেট-এর মালিকানা প্রমান করুন 

৩) পিন রিসেট-এর এসএমএস পাওয়ার পর *২৪৭# ডায়াল করে নিজের পিন রিসেট করুন আপনার পিন রিসেট-এর জন্য সকাল ৮টা থেকে রাত ১০টা পর্যন্ত যেকোনো সময় অনুগ্রহ করে বিকাশ হেল্পলাইন নম্বর ১৬২৪৭-এ যোগাযোগ করুন। অথবা, আপনার মোবাইল হ্যান্ডসেট, ফটো আইডি কার্ড এবং ফটো আইডি কার্ড-এর ফটোকপি নিয়ে বিকাশ কাস্টমার সেন্টারে যোগাযোগ করুন। বিকাশ কাস্টমার সেন্টারের ঠিকানা জানতে ভিজিট করুনঃ www.bkash.com/bn/support/contact-us খেয়াল রাখবেন নিজের গোপন পিন নম্বর কাউকে জানাবেন না। ধন্যবাদ l

Raju Ahamed সমন্বয়ক হিসেবে প্রশ্ন অ্যানসারের সাথে আছেন। বর্তমানে ডিপ্লোমা ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং-এ অধ্যয়ন করছেন। ইচ্ছা আছে অারও অনেকদূর যাবার এবং নিজের চেষ্টা, সাধনার দ্বারা দেশের জন্য কিছু করার। ইন্টারনেট জগতে পা রাখার শুরু থেকেই এর সাথে আছেন। ইন্টারনেটের দ্বারা ও বাহ্যিকভাবে মানুষের উপকার করার প্রবল ইচ্ছা নিয়ে সামনের দিকে এগিয়ে যাচ্ছেন।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
1 উত্তর

20,627 টি প্রশ্ন

20,101 টি উত্তর

2,829 টি মন্তব্য

1,315 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...