134 বার প্রদর্শিত
"প্রেম-ভালোবাসা" বিভাগে করেছেন (171 পয়েন্ট)  

3 উত্তর

2 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (8,325 পয়েন্ট)  
আমরা অনেকবার দেখেছি প্রেম করছে কিন্তু প্রেমটা বিবাহ পর্যন্ত গড়ায় না কারণ কী,প্রথমত তাদের দুজনেরই একে অপরের প্রতি যে একটা ভালবাসার বিশ্বাস সেটা ছিল না!২য় তারা হয়ত ছেলেটি বা মেয়েটি কেউ সত্যিকারের প্রেম করত না বা একজন আরেক জনের সাথে প্রতারণ করতেছে!৩য় এমন অনেক ছেলে বা মেয়ে আছে যারা ভালবাসার নাম দিয়ে যে নিজের ইচ্চাটা পূরণ হয়ে আর প্রেম করতে চাইনা,যার মানসিকতা যেভাবে কাজ করে সেই ব্যক্তি টিক সেইভাবে কাজ করে আরো ছোট খাটো ভূল বোঝা বুঝির কারণে প্রেম বিয়ে পর্যন্ত গড়ায় না!
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন  
কারণ দুজনের ভালোবাসার মাধ্যমে একে অপরের দুর্বলতা খুজে পায়।সেটি পরবর্তিতে মানতে না পারায় তারা বিয়ের সিদ্ধান্তে যেতে পারে না।
আরেকটি কারণ পরিবারের বাধা।প্রায় সব পরিবারই প্রেম করে বিয়ে সমর্থন করে না।
0 পছন্দ 0 জনের অপছন্দ
করেছেন (3,015 পয়েন্ট)  
এটা অপেক্ষিক ব্যাপার তাই এটা সুনির্দিষ্ট করে বলা সম্ভব নয়। কেউ প্রেম করে ছ্যাকা খায় আবার কারো gf তার সাথে বেঈমানি করে নুতুবা অন্য কোন ছেলেকে ভালোবাসে। আরো অনেক কারন আছে তাই এমনটা হয়ে থাকে।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

0 টি উত্তর
23 ডিসেম্বর 2017 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন রাজ (171 পয়েন্ট)  
2 টি উত্তর
2 টি উত্তর
23 জুলাই 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল
1 উত্তর
21 জুলাই 2018 "প্রেম-ভালোবাসা" বিভাগে জিজ্ঞাসা করেছেন অজ্ঞাতকুলশীল

20,633 টি প্রশ্ন

20,141 টি উত্তর

2,830 টি মন্তব্য

1,322 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মুক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

...