81 বার প্রদর্শিত
"ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন (8,435 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন

1 উত্তর

0 পছন্দ 0 জনের অপছন্দ
উত্তর প্রদান করেছেন (5,907 পয়েন্ট)  
সম্পাদিত করেছেন
জায়েদ ইবনে সাবিত (রাঃ) ছিলেন একজন সাহাবী। তিনি ওহী লেখক সাহাবীদের অন্যতম। জায়েদের ছয় বছর বয়সে তার বাবা বুয়াসের যুদ্ধে মারা যান। বদরের যুদ্ধের সময় তার বয়স ছিল ১৩ বছর। অল্প বয়স্ক হওয়ায় তার ইচ্ছা সত্ত্বেও তাকে এই যুদ্ধে নেয়া হয়নি। পরে তাকে বিভিন্ন চিঠিপত্র লেখা ও কুরআনের আয়াত নাজিল হওয়ার পর তা লিপিবদ্ধ করার দায়িত্ব দেয়া হয়। তিনি ও অন্য কয়েকজন সাহাবী কুরআন লিবিবদ্ধ করার দায়িত্বপালন করতেন।
আকম আজাদ প্রশ্ন অ্যানসারসের সাথে আছেন বিশেষজ্ঞ হিসাবে। অজানার যেকোনো বিষয়েই জানতে প্রচণ্ড আগ্রহী এবং আত্মবিশ্বাসী। প্রশ্ন ডট কমকে বাছাই করে নিয়েছন জ্ঞান অর্জন ও জ্ঞান বিতরণের মাধ্যম হিসেবে। স্বপ্ন দেখেন একজন উদীয়মান বক্তা ও কলম সৈনিক হওয়ার। এই অভিপ্রায়ে সামনের দিকে অগ্রসর হতে সকলের নিকট দোয়াপ্রার্থী।

সম্পর্কিত প্রশ্নগুচ্ছ

1 উত্তর
21 এপ্রিল "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাজ্জাদ যায়েদ (8,435 পয়েন্ট)  
1 উত্তর
21 এপ্রিল "ধর্ম ও বিশ্বাস" বিভাগে জিজ্ঞাসা করেছেন সাজ্জাদ যায়েদ (8,435 পয়েন্ট)  
1 উত্তর
12 জুন "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mehedi Hasan (714 পয়েন্ট)  
1 উত্তর
12 জুন "ইসলাম ধর্ম" বিভাগে জিজ্ঞাসা করেছেন Mehedi Hasan (714 পয়েন্ট)  
0 টি উত্তর

19,399 টি প্রশ্ন

16,110 টি উত্তর

2,105 টি মন্তব্য

908 জন সদস্য



প্রশ্ন অ্যানসারস এমন একটি প্ল্যাটফর্ম, যেখানে কমিউনিটির এই প্ল্যাটফর্মের সদস্যের মাধ্যমে আপনার প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান পেতে পারেন এবং আপনি অন্য জনের প্রশ্নের উত্তর বা সমস্যার সমাধান দিতে পারবেন। মূলত এটি বাংলা ভাষাভাষীদের জন্য একটি প্রশ্নোত্তর ভিত্তিক কমিউনিটি। বিভিন্ন প্রশ্নের উত্তর দেওয়ার পাশাপাশি অনলাইনে উন্মক্ত তথ্যভান্ডার গড়ে তোলা আমাদের লক্ষ্য।

  1. ALAmin Biswas

    514 পয়েন্ট

  2. ইউনুস

    286 পয়েন্ট

  3. siraznets

    218 পয়েন্ট

  4. R.A.rupu SR(pl)

    134 পয়েন্ট

  5. Abinashray

    102 পয়েন্ট

***(প্রশ্ন অ্যানসার- এ প্রকাশিত প্রশ্ন, উত্তর, মন্তব্যসহ যাবতীয় সকল কার্যকলাপের সম্পূর্ণ দায়ভার শুধুমাত্র সংশ্লিষ্ট প্রকাশকারী সদ্যসের...)
...